একের পর এক মিথ্যা ষড়যন্ত্র মামলা থেকে অব্যাহতি চেয়ে সংবাদ সম্মেলন


Admin Ukhiya প্রকাশের সময় : জুন ৮, ২০২২, ৩:৫৫ অপরাহ্ন /
একের পর এক মিথ্যা ষড়যন্ত্র মামলা থেকে অব্যাহতি চেয়ে সংবাদ সম্মেলন

প্রেস বিজ্ঞপ্তিঃ-

কক্সবাজারের উখিয়ায় মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে ও মামলা থেকে অব্যাহতি চেয়ে সংবাদ সম্মেলন করেছেন উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য সোলতান আহমদ।৭জুন মঙ্গলবার উখিয়ার পালংখালী ষ্টেশন চত্বরে অনুষ্ঠিত হয়।

উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন, গত পালংখালী ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকেরা বিভিন্ন সময় প্রকাশ্যে ও গোপনে ইয়াবার মামলা দিয়ে হয়রানি করার হুমকি দিয়ে আসছিল।গত ৩০তারিখ উখিয়া থানায় একটি মামলা রুজু করা হয়। যার মামলা নং১৪১/৭১৮।গত১তারিখ ২/৭১৬নং মাদকদ্রব্য আইন ২০১৮এর ৩৬(১)সারনির১০(গ)/৪১ধারা মোতাবেক ষড়যন্ত্র মুলক ভাবে পলাতক আসামি করা হয়।

বর্তমানে মামলা গুলো তদন্তাধীন আছে।কিছু কতিপয় ব্যক্তি আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীকে মিথ্যা তথ্য দিয়ে হয়রানি করছে বলে দাবী করেন।নিজের ছেলের কসম খেয়ে বলেন যদি কোন ধরনের ইয়াবার সাথে জড়িত থাকলে আমাকে প্রকাশ্যে গুলি করে মারা হউক। পরিকল্পিতভাবে ইয়াবা ট্যাবলেট দিয়ে ধরিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে।
তিনি হয়রানিমূলক মিথ্যা মামলা থেকে অব্যাহতি পেতে প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন জানান।এদিকে বিকালে পালংখালী ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে বক্তব্য দেন পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এম এ মন্জুর, ইউপি সদস্য নুরুল হক, ইউপি সদস্য ফয়েজুল ইসলাম, পালংখালী ইউনিয়ন বিশিষ্ট মুরুব্বি নুরুল ইসলাম চৌধুরী,আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ইব্রাহিম,পালংখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এতমিনানুল হক ও আওয়ামী লীগ নেতা শাহ জালাল শাহীন।
এসময় বক্তারা বলেন পালংখালীর একটা বদনাম রয়েছে। সেটা হল মাদক। এখানকার বদনাম ঘোচাতে হবে।রাজনৈতিক প্রতিপক্ষকে ঘায়েল করতে অপচেষ্টা চালাচ্ছে। এটা কখনো কাম্য নই।সম্প্রতি দুইটি মাদক মামলায় সুলতান আহমদ কে আসামী করা হয়। কতিপয় ব্যক্তিরা আইন শৃঙ্খলা বাহিনীকে ভুল তথ্যদিয়েছেন।