পুলিশের জালে ১৪ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক পাচারকারী আটক

প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২০

নিজস্ব প্রতিনিধি :  সীমান্ত উপজেলা টেকনাফের হোয়াইক্যংয়ে অভিযান চালিয়ে ১৪ হাজার পিচ ইয়াবাসহ ২ মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে ২৬ ফেব্রুয়ারী বিকাল ৪ ঘটিকায় টেকনাফ-কক্সবাজার মহাসড়কের কেরুনতলী এলাকায় হোয়াইক্যং পুলিশ ফাড়িঁর ভারপ্রাপ্ত ইনচার্জ আরিফুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সিএনজিচালিত অটোরিকশায় তল্লাশি চালিয়ে যাত্রীবেশী খারাইঙ্গা ঘোনার নুরুল ইসলামের পুত্র আব্দুল মুনাফ(২০) ও নেজাম উদ্দিনের ছেলে আব্দুর রহমান (৩২) কে আটক করে তাদের নিকট থেকে চৌদ্দ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ আরিফুর রহমান জানান, গোপন সংবাদের মাধ্যমে ইয়াবা বহন করে একটি সিএনজিচালিত অটোরিকশা কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দিয়েছে এমন সংবাদে সঙ্গীয় ফোর্স নিয়ে কেরুনতলী এলাকায় অভিযান চালিয়ে সিএনজিটি থামাইলে ইয়াবা বহনকারী মুনাফ ও রহমান দূরে পালিয়ে যাওয়ার চেষ্টা কালে পুলিশ সদস্যরা তাদেরকে আটক করে এবং তাদের সাথে থাকা কার্টুনের ভেতর থেকে চৌদ্দ হাজার পিস ইয়াবা উদ্ধার করে জব্দ করি। আটক পাচারকারীদের জিজ্ঞাসাবাদে স্বীকার করেন খারাইঙ্গা ঘোনার মুসা আকবরের ইয়াবাগুলো বিক্রির উদ্দেশ্যে কক্সবাজার নিয়ে যাচ্ছে ।
আরিফুর রহমান আরো বলেন আটক পাচারকারীদের সংশ্লিষ্ট মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে এবং ইয়াবার মালিক মুসা আকবরকে পালতাক আসামী করা হয়েছে ৷