ঢাকা, ১৭ই জানুয়ারি, ২০২১ ইং

বিয়েতে বর-কনের মুখে মাস্ক, ভাইরাল ভিডিও

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, মে ২৬, ২০২০

কক্সমর্নিং ডেস্ক :  বৈশ্বিক মহামারি করোনা পাল্টে দিয়েছে বিশ্বের চিত্র। যুগ যুগ ধরে চলা মানুষের অনেক কিছুতেই এসেছে পরিবর্তন। যেমনটি দেখা গেলো বিয়ের কনের পোশাকে।

ভারতের আসামে এক কনে তার বিয়ের পোশাকের সঙ্গে নতুন আরেকটি জিনিস সংযুক্ত করেছেন। তিনি তার বিয়ের সাজে পরেছেন কারুকার্যময় একটি মাস্ক। যেটা রেশম সুতোর তৈরি। তার এই আইডিয়া বেশ সাড়া ফেলেছে।

২২ মে আসামের গুয়াহাটিতে অনুষ্ঠিত এই বিয়ের অনুষ্ঠানের ছবি এবং ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। যেখানে বিয়ের পোশাকের সঙ্গে বর-কনে পরেছিলেন মাস্ক।
ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়, মাস্কটি পাত সিল্কের তৈরি। যা ঐতিহ্যবাহী কিংখাপ মোটিফ দিয়ে সজ্জিত। মাস্কটির নকশা করেছেন নন্দিনী বোরকাকাতি।

তিনি বলেন, ‘মাস্কটি বানানোর উদ্দেশ্য ছিলো, বর্তমানের যে সার্জিক্যাল মাস্ক ব্যবহার করা হচ্ছে তা কমিয়ে আনা। যাতে মানুষ কাপড়ের তৈরি অনন্য এবং সৃজনশীল ডিজাইনের মাস্ক পরতে উত্সাহি হয়।’
গুয়াহাটির মেকআপ আর্টিস্ট হিমাদ্রি গোগোই বলেন, ‘কনেকে সাজানোর পর আমরা একটি টিকটক ভিডিও পোস্ট করি। কিন্তু এটা যে এমন ভাইরাল হবে তা আশা করিনি। এটি ২০ ঘণ্টার মধ্যে ১.৩ মিলিয়ন ভিউ পেয়েছে।’

  • এই বিভাগের সর্বশেষ