প্যানেল মেয়র পাখিকে আহ্বায়ক করে কক্সবাজার পৌর মহিলা আঃ লীগের কমিটি ঘোষণা

প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০২০

সংবাদ বিজ্ঞপ্তি:  কক্সবাজার পৌরসভার ১, ২ ও ৩নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর জনপ্রিয় জনপ্রতিনিধি শাহেনা আক্তার পাখিকে আহবায়ক করে ১১ বিশিষ্ট পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

গত ২৯ অক্টোবর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কানিজ ফাতেমা মোস্তাক এমপি ও সাধারণ সম্পাদক হামিদা তাহের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নতুন এই কমিটি ঘোষণা করেন।

ঘোষিত কমিটিতে রেবেকা সুলতানা আইরিন ও আল-মর্জিনাকে যুগ্ন আহবায়ক করা হয়েছে। সদস্য করা হয়েছে যথাক্রমে কামরুন নাহার মনিকা, রোমেনা আক্তার, নুর জাহান, আয়েশা ছিদ্দিকা, মালাও রাখাইন, জয়নাব বেগম, সোমা দাশ ও শহিদা খানম।

মহান আল্লাহ দরবারে শুকরিয়া আদায় করে পৌর মহিলা আওয়ামী লীগের নতুন আহবায়ক মহিলা কাউন্সিলর জনপ্রিয় জনপ্রতিনিধি শাহেনা আক্তার পাখি ও যুগ্ন আহবায়ক রেবেকা সুলতানা আইরিন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী ক্ষমতায়নের পথিকৃৎ। বিশ্বে বাংলাদেশ আজ নারী ক্ষমতায়নের রোল মডেল। রাজনৈতিক ও অর্থনৈতিক কর্মকান্ডে নারী সমাজ এগিয়ে আসলে অচিরেই সমৃদ্ধ সোনার বাংলা প্রতিষ্ঠিত হবে। সবাইকে সাথে নিয়ে নারী উন্নয়ন ও সংগঠনকে গতিশীল করতে আমরা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাবো।

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কানিজ ফাতেমা মোস্তাক এমপি ও সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা তাহের বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে নারীদের এগিয়ে যেতে হবে। আশা করছি পৌর মহিলা আওয়ামী লীগের নতুন এই আহবায়ক কমিটি বঙ্গবন্ধু, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করবে।’